1. yousuf.islamics@gmail.com : admin :
  2. editor@sirajganjsangbad.com : Md. Ruhul Amin : Md. Ruhul Amin
শুক্রবার, ০৩ মে ২০২৪, ০২:০১ পূর্বাহ্ন
শিরোনাম :
সিরাজগঞ্জে বিএনপির জুস স্যালাইন বিতরণ বেলকুচিতে দুই চেয়ারম্যান প্রার্থী ও সমর্থকদের মধ্যে হামলার অভিযোগ, গ্রেপ্তার ১০ বেলকুচিতে দোয়াত কলম এর পক্ষে ভোট চাওয়ার এক ব্যতিক্রমী উদ্যোগ বেলকুচিতে জনপ্রতিনিধিদের সাথে উপজেলা চেয়ারম্যান প্রার্থী আমিনুল ইসলাম এর মতবিনিময় সিরাজগঞ্জে শ্রমজীবী মানুষের মাঝে ফলের জুস বিতরন করলো বিএনপির নেতারা তাড়াশে পরিচ্ছন্ন কর্মী ও আয়া পদে ২৪ লাখ টাকা উৎকোচ নেওয়ার অভিযোগ সিরাজগঞ্জে জাটকা ইলিশ সংরক্ষণে জনসচেতনতা সভা অনুষ্ঠিত কাজিপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান প্রার্থী খলিল সিরাজীর পাল্টা সংবাদ সম্মেলন বেলকুচিতে তামাইবাসীর সাথে ইঞ্জিনিয়ার আমিনুলের মতবিনিময়, একাত্মতা প্রকাশ গ্রামবাসীর তাড়াশে উপ-নির্বাচনে আতিয়ার বিজয়

বিয়ের দাবিতে প্রেমিকের বাড়িতে কলেজছাত্রীর অনশন

সিরাজগঞ্জ সংবাদ ডেস্ক :
  • প্রকাশের সময় : রবিবার, ১৪ এপ্রিল, ২০২৪
  • ১২১ বার পঠিত

সাব্বির মির্জা,(তাড়াশ)প্রতিনিধিঃ

সিরাজগঞ্জের তাড়াশে বিয়ের দাবি নিয়ে প্রেমিক মহিবুল্লাহ (২৫) তার বাড়িতে অনশন শুরু করেছেন এক কলেজছাত্রী।

আজ রবিবার (১৪ এপ্রিল) সকাল ৮টার সময় উপজেলার তালম ইউনিয়নের উপর সিলেট গ্রামে প্রেমিকের বাড়িতে অনশন শুরু করেছেন ওই তরুণী।

তরুণী জানান, তালম ইউনিয়নের উপর সিলেট গ্রামের জামাল মুন্সির ছেলে মহিবুল্লাহ সাথে তার প্রেমের সম্পর্ক গড়ে উঠে। ওই সময় থেকে প্রায় চার বছর যাবত মহিবুল্লাহ সঙ্গে তার প্রেম চলছে। প্রেমের সূত্র ধরে প্রেমিক বিয়ের প্রতিশ্রুতি দিয়ে তার সাথে একাধিকবার শারিরিক সম্পর্ক গড়ে তোলেন।

রবিবার প্রেমিক মহিবুল্লাহ তাকে বিয়ে করার আশ্বাস দিয়ে তার বাড়ি থেকে পালিয়ে যায়। পরে তিনি বিয়ের দাবি নিয়ে ওই বাড়িতে অনশন শুরু করেন।

তরুণীর প্রেমিক ও তার পরিবারের সদস্যরা গা-ঢাকা দেয়ায় তাদের বক্তব্য নেয়া যায়নি। তবে তাড়াশ ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ নজরুল ইসলাম বলেন, বিষয়টি খতিয়ে দেখে ব্যবস্থা নেয়া হবে।

Facebook Comments Box
এই জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০২৩ সিরাজগঞ্জ সংবাদ
Theme Customized BY Shakil IT Park